শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বাড়ি থেকে পোষা কুকুর তুলে নিয়ে গেল চিতাবাঘ

বাড়ি থেকে পোষা কুকুর তুলে নিয়ে গেল চিতাবাঘ

আন্তর্জাতিক ডেস্ক : রান্নাঘর থেকে যেমন বিড়াল মাছ বা অন্য খাবার চুরি করে নিয়ে যায়, ঠিক তেমনই বাড়ির মধ্যে থেকে একটি কুকুরকে তুলে নিয়ে গেল চিতাবাঘ। আর গোটা ঘটনা ধরা পড়ল সিসিটিভি ক্যামেরাতে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হতে সময় নেয়নি। এক সংবাদ সংস্থা এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছে।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, এই ঘটনা কর্নাটকে শিবমোগা জেলার তীর্থহাল্লি এলাকার। যে সিসিটিভি ফুটেজটি প্রকাশ পেয়েছে সেখানে দেখা যাচ্ছে, বন্ধ গেটের ভিতরে ঢুকে পড়ছে একটি চিতাবাঘ। বেশ কিছুক্ষণ এদিক ওদিক ঘোরার পর সে বাড়ির উঠোনে চলে আসে। সেখানেই ছিল বাড়ির পোষা কুকুরটি। হঠাত্ই চিতাবাঘটি সেটিকে মুখে করে তুলে নিয়ে বাইরে চলে আসে। তারপর পাঁচিল ডিঙিয়ে পগার পার।

চিতাবাঘের এই কুকুর শিকারের গোটা ঘটনাটি বাড়ির বাইরে লাগানো দু’টি ক্যামেরায় ধরা পড়েছে। যে ভিডিওটি প্রকাশ করা হয়েছে, সেখানে দু’টি ক্যামেরায় ধরা পড়া দৃশ্য দেখানো হয়েছে। ঘটনাটি ১৪ সেপ্টেম্বরের বলে জানিয়েছে সংবাদ সংস্থাটি।

মতিহার বার্তা ডট কম  ১৬ মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply